spot_imgspot_img

পটাশপুরে বিজেপির ডেপুটেশান, পরিস্থিতি মোকাবিলায় মোতায়েন বিশাল পুলিশ বাহিনী !

পূর্ব মেদিনীপুর.ইন : সরকারী প্রকল্পে চূড়ান্ত দুর্নীতি প্রতিরোধ করতে এবং নির্বাচন পরবর্তী হিংসায় বারে বারে বিজেপি কর্মীদের ওপর আক্রমণের প্রতিবাদ সহ একাধিক দাবীতে পূর্ব মেদিনীপুরের পটাশপুর-১ ব্লকে জোরাল বিক্ষোভ ও ডেপুটেশান দিল বিজেপি।

যেখানে ১০০ দিনের কাজে স্বচ্ছ্বতা আনার পাশাপাশি সরকারী প্রকল্পে নেওয়া কাটমানি ফেরতের দাবী সহ একাধিক ইস্যু তুলে ধরা হয়েছে। ডেপুটেশানে নেতৃত্ব দেন দুই জেলার সম্পাদক মোহনলাল শী ও দেবম পাল, বর্ষীয়ান নেতা আশিষ দাস, দুই মন্ডল সভাপতি গোবর্ধন দাস ও মানস সামাই।

এছাড়াও ছিলেন যুবমোর্চার জেলা সভাপতি অরুপ দাস, দুই মন্ডল যুবমোর্চার সভাপতি দেবীপ্রসাদ চক্রবর্তী ও গুরুপদ জানা, মহিলা মোর্চার নেত্রী সাথী পট্টনায়ক, যুবমোর্চার জেলা নেতৃত্ব কৃষ্ণগোপাল দাস ও সোমনাথ পাত্র সহ অন্যান্য নেতৃবৃন্দ ও হাজার হাজার কর্মীবৃন্দ। 

এই ডেপুটেশানকে কেন্দ্র করে অমর্ষিতে অবস্থিত পটাশপুর-১ ব্লক অফিসে মোতায়েন করা হয় বিশাল পুলিশ বাহিনী। এদিন পটাশপুরের সিংদা বাজার ও অমর্ষি বাজার থেকে দুটি বড়সড় মিছিল বিডিও অফিস প্রাঙ্গণে এসে হাজির হয়। যদিও এই ডেপুটেশান মোটের ওপর শান্তিতেই সম্পন্ন হয়েছে।

বিজেপি নেতৃত্বের অভিযোগ, সরকারী প্রকল্পে দুর্নীতি প্রতিরোধ সহ এলাকায় প্রতিনিয়ত বিজেপি কর্মীদের হেনস্থা ও মারধরের প্রতিবাদে আজকের বিক্ষোভ ডেপুটেশান দেওয়া হয়। পঞ্চায়েত ও লোকসভা নির্বাচনের পর এলাকার বিজেপি কর্মীদের প্রায়শই হামলার মুখে পড়তে হচ্ছে।


পুলিশে অভিযোগ জানানো হলেও তার কোনও প্রতিকার হয়না। এছাড়াও ১০০ দিনের প্রকল্পে স্বচ্ছতার অভাব রয়েছে। ব্লক স্তরের সরকারী প্রকল্পের কাজেও স্বচ্ছতা নেই। তাই আজকের ডেপুটেশানে যে সমস্ত দাবীগুলি তুলে ধরা হয়েছে সেগুলি হল, বিরোধী দল হিসাবে বিজেপির অন্তত ১০জনকে ব্লক উন্নয়ন কমিটিতে রাখতে হবে। ১০০দিনের কাজ প্রকল্পের কাজে স্বচ্ছতা আনতে হবে।

প্রত্যেক গরীব মানুষের জন্য প্রধানমন্ত্রী আবাস যোজনায় পাকাবাড়ির ব্যবস্থা করতে হবে। যাদের রেশনকার্ড নেই, তাদের রেশনকার্ডের ব্যবস্থা করতে হবে। বিভিন্ন সরকারি প্রকল্পে নেওয়া কাটমানি ফেরত দিতে হবে।

যে সমস্ত এলাকায় অবৈধভাবে গাছ কাটা হচ্ছে, তা তদন্ত করতে হবে এবং যত্রতত্র গাছ কাটা বন্ধ করতে হবে। এদিন পটাশপুরের ১ ব্লকের বিডিও সুভাষ ঘোষ বিজেপির ডেপুটেশান গ্রহণ করেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

  ——- বিজ্ঞাপন ——-

  ——- বিজ্ঞাপন ——-

 ——- বিজ্ঞাপন ——-

 ——- বিজ্ঞাপন ——-
spot_imgspot_img

Related Articles

Schools in Haldia Municipality Block – Purba Medinipur

0
List of the Clusters in Haldia Municipality Block, District Purba Medinipur হলদিয়া মিউনিসিপ্যালিটি ব্লকে ৩টি ক্লাস্টার...

List of the Schools in Sutahata South Cluster, Haldia Block – Purba Medinipur

0
Purba Medinipur School List in Sutahata South Cluster -Haldia Block-West Bengal পূর্ব মেদিনীপুরের হলদিয়া ব্লকের অন্তর্গত...

List of the Schools in Cluster, Haldia Block – Purba Medinipur

0
List of the schools under Clusters in Haldia Block, Purba Medinipur পূর্ব মেদিনীপুরের হলদিয়া ব্লকের অন্তর্গত...

Schools in Haldia Block – Purba Medinipur

0
List of the Clusters in Haldia Block, District Purba Medinipur হলদিয়া ব্লকে ২টি ক্লাস্টার রয়েছে। এই...

List of the Schools in Egra North Cluster, Egra Municipality Block – Purba Medinipur

0
Purba Medinipur School List in Egra North Cluster -Egra Municipality Block-West Bengal পূর্ব মেদিনীপুরের এগরা মিউনিসিপ্যালিটির...

Schools in Egra Municipality Block – Purba Medinipur

0
List of the Egra Municipality Block under Purba Medinipur District এগরা মিউনিসিপ্যালিটি ব্লকে ২টি ক্লাস্টার রয়েছে।...

Latest Posts

spot_img

Don't Miss