spot_imgspot_img

সাড়ে ৬ বছরের বিয়ে, স্ত্রীকে ফিরে পেতে শ্বশুরবাড়ির সামনে রাতভর ধর্নায় হলদিয়ার যুবক !

দীপক প্রধান, পূর্বমেদিনীপুর.ইন : প্রায় সাড়ে ৬ বছর আগে গ্রামেরই একটি মেয়ের সঙ্গে প্রেম করে বিয়ে করেছিলেন সুতাহাটার ভুপতিনগর গ্রামের যুবক সাগর পড়ুয়া। কিন্তু এখন স্ত্রী বাপের বাড়িতে গিয়ে আর ফিরছে না। এমনকি ডিভোর্স চেয়ে বারবার চাপ দিচ্ছে।

ওই যুবকের দাবী, তাঁর স্ত্রী’কে ভুল বুঝিয়ে আটকে রাখা হয়েছে। তাই নিজের ভালোবাসাকে পুনরায় ফিরে পেতে শ্বশুরবাড়ির সামনের রাস্তায় রীতিমতো পোস্টার সেঁটে ধর্নায় বসেছে সাগর নামের ওই যুবক। ঘটনার খবর চাউর হতেই ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে এলাকায়।

হাতে লেখা পোস্টারে ছেলেটি লিখেছে “আমার ৫ বছরের ভালোবাসাকে ফিরিয়ে দাও”। এই দাবীতেই ঠান্ডায় শ্বশুরবাড়ির সামনের রাস্তায় বসে রয়েছে যুবকটি। এর আগে প্রেমিকার মন জয় করতে বা প্রেমিকাকে বিয়ের জন্য চাপ দিতে এমন পন্থা নিয়েছিল বেশ কয়েকজন যুবক। তবে নিজের স্ত্রীকে ফিরে পাওয়ার এমন দাবী রাজ্যে প্রথমবার বলেই মনে করা হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাগর পড়ুয়া ও তাঁর বাবা গড়ুর পড়ুয়া ভিন রাজ্যে শ্রমিকের কাজ করে। ফি বছর তাঁরা বাড়ি ফিরে আসে মাস কয়েকের জন্য। এভাবেই চলতে চলতে এক সময় গ্রামেরই শুভশ্রী’র (নাম পরিবর্তিত) সঙ্গে প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে। তারপরেই চারহাত এক হয়ে যায়। সেই থেকেই বাপের বাড়ি ছেড়ে শ্বশুর বাড়িতে এসে ওঠেন শুভশ্রী। তবে বিয়ের কয়েকমাস পর থেকেই আবারও ভিন রাজ্যে পাড়ি জমান সাগর।

এভাবেই দেখতে দেখতে প্রায় ৫টি বছর কেটে যায়। এখন থেকে প্রায় বছর দেড়েক আগে সাগর ও তাঁর পরিবারের সঙ্গে বনিবনা না হওয়ায় বাপের বাড়িতে ফিরে আসেন শুভশ্রী। সেই সময় দুই পক্ষের মিমাংসার জন্য গ্রাম্য সালিশও হয়। তবে সেই সালিশির পর থেকে বাপের বাড়িতেই ছিলেন শুভশ্রী। আর স্ত্রীকে ছেড়ে পুনরায় কর্মক্ষেত্রে ফিরে যান সাগর।


তবে গত মাস দুয়েক আগে সাগর বাড়ি ফেরার পর থেকেই নতুন করে ঝামেলার সূত্রপাত। স্ত্রী শুভশ্রীর সঙ্গে দেখা করতে গেলে তাঁর মা জানিয়ে দেন, মেয়ে আর ঘর করবে না। সে এখন নার্সিং নিয়ে পড়াশোনা করছে। এই নিয়ে টানা দু’মাস অনুরোধ উপরোধ চলতে থাকে। এদিকে মেয়ের ডিভোর্সের জন্য সাগরের ওপরে চাপ দেয় মেয়েটির পরিবার।
দেখুন ভিডিওটি-

তারপরেই স্ত্রীকে ফিরে পেতে তাঁর বাড়ির সামনে ধর্না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সাগর। এখন দেখার, স্ত্রীকে ফিরিয়ে নিয়ে যেতে সাগরের এই ধর্না’র পর তাঁর স্ত্রী পুনরায় ফিরে আসেন কিনা।

spot_imgspot_img

Related Articles

Purba Medinipur : ভয়াবহ পথ দুর্ঘটনায় মহিষাদলের প্রতিভাবান বাচিক শিল্পীর মর্মান্তিক মৃত্যু, জখম স্ত্রী !

0
মহিষাদল : স্ত্রীকে নিয়ে কলকাতায় চিকিৎসার উদ্দেশ্যে যাওয়ার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন মহিষাদলের...

Social Responsibility : খেজুরীর প্রত্যন্ত এলাকায় স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজনে কলাগেছিয়া মিলন সংঘ !

0
খেজুরি : সামাজিক দায়বদ্ধতা থেকেই গ্রামের সাধারণ মানুষের স্বাস্থ্য পরীক্ষার উদ্যোগ নিল পূর্ব মেদিনীপুরের খেজুরি...

Purba Medinipur School List-Egra South Cluster-West Bengal !

0
List of the Egra South Cluster in Egra II Block, District Purba Medinipur পূর্ব মেদিনীপুরের এগরা...

Purba Medinipur School List-Egra East Cluster-West Bengal !

0
List of the Egra East Cluster in Egra II Block, District Purba Medinipur পূর্ব মেদিনীপুরের এগরা...

Schools in Egra -II Block – Purba Medinipur

0
Purba Medinipur School List-Egra II Block-West Bengal এগরা ২ ব্লকের অন্তর্গত ২টি ক্লাস্টার রয়েছে। এই ক্লাস্টারের...

Purba Medinipur School List-Egra West Cluster-West Bengal !

0
List of the Egra West Cluster in Egra I Block, District Purba Medinipur পূর্ব মেদিনীপুরের এগরা...

Latest Posts

spot_img

Don't Miss