spot_imgspot_img

Debangshu Bhattacharya : ‘চন্দ্রবোড়া বিতর্কের মাঝেই তমলুকে দেবাংশুর সিঁড়ি’র তলায় সাপ উদ্ধার, কি বললেন তৃণমূল প্রার্থী !

তমলুক, পূর্ব মেদিনীপুর : তমলুক লোকসভা কেন্দ্রে চন্দ্রবোড়া বিতর্ক সর্বজনবিদিত। সেখানেই তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের ভাড়া বাড়িতে শুক্রবার সাত সকালে দেখা মিলল একটি সাপের। আর তাকে নিয়েই বিরোধীদের টিপ্পনীতে ভরিয়ে দিলেন দেবাংশ। এই সাপকে নিজের বিরোধী দলের প্রার্থীর সঙ্গে তুলনা টেনেছেন (Debangshu Bhattacharya) দেবাংশু। পরে খবর পেয়ে বনদফতরের কর্মীরা এসে  সাপটিকে ঘটনাস্থল থেকে সরিয়ে নিয়ে গিয়েছে।

সূত্রের খবর, তমলুকের প্রার্থী হিসেবে নাম ঘোষণা হওয়ার পর তমলুকের নিমতৌড়ি এলাকায় একটি ভাড়া বাড়িতে উঠেছেন দেবাংশু। শুক্রবার সকালে সেই বাড়ির সিড়ির তলায় সাপটিকে দেখতে পেয়ে আতংক ছড়ায়। সঙ্গে সঙ্গেই বনদফতরের সঙ্গে যোগাযোগ করে সাপটিকে উদ্ধারের আবেদন জানানো হয়। সেই মতোই ব্যবস্থা নিয়েছে বনদফতর।

এদিন নিজের ভাড়া বাড়ির তলায় সাপ দেখতে পেয়েই বিরোধী দল বিজেপির প্রার্থীর বিরুদ্ধে কটাক্ষে ভরিয়ে দেন দেবাংশু। তাঁর উক্তি, “দেখুন তমলুকে এখনও বিজেপির প্রার্থী ঘোষণা হয়নি, কিন্তু বিজেপির প্রার্থী অলরেডি আমাদের সিড়ির তলায় চলে এসেছে। এখন দুঃখের বিষয় হচ্ছে অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেছিলেন তিনি চন্দ্রবোড়া সাপ। এখন একটা সাপ অলরেডি আমরা যে বাড়িটা ভাড়া নিয়েছি, তমলুকে আমরা যেখানে এসে থাকছি, সেখানে আমরা সকাল বেলায় উঠে দেখছি সিড়ির তলায় বিজেপির প্রার্থী এসে উপস্থিত”।

দেবাংশু উক্তি, “বিজেপির প্রার্থী তালিকা ঘোষণা হয়নি। কিন্তু আমরা আগে থেকেই জেনে গিয়েছিলাম বিজেপির প্রার্থী কে হবেন। আজকের দিনে প্রার্থী স্বয়ং তার প্রতিদ্বন্দ্বীর বাড়িতে হাজির হয়েছেন। আমরা খবর দিয়েছি, বনদফতর এসে বিজেপি প্রার্থীকে উদ্ধার করে নিয়ে যাবেন”।  তবে দেবাংশুর এই মন্তব্যকে ‘পাগলের প্রলাপ’ বলে মন্তব্য করেছেন বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সভাপতি তাপসী মন্ডল। তাঁর মতে, “তৃণমূল প্রার্থী পাগল হয়ে গেছেন। ওদের এই ধরণের মন্তব্যকে কোনও গুরুত্ব দেওয়ার প্রয়োজন নেই”।

শেষ পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী দেবাংশুর বাড়িতে উদ্ধার হওয়া দাপটি কোনও বিষধর ছিল না। এটিকে স্থানীয় ভাষায় ‘ঢ্যামনা’ সাপ বলা হয়। ‘ইন্ডিয়ান র‍্যাট স্নেক’ নামেও এই সাপকে অনেকে চেনেন। বিষধর না হলেও এদের বৃহৎ চেহারা সাধারণ ভাবে ভয় ধরায়। তবে বন দফতর সূত্রে খবর, এই সাপ খুবই নিরীহ ও ভীতু প্রকৃতির। সাধারনতঃ ঝোপ ঝাড়ের পাশাপাশি বাড়ির আনাচে কানাচে এদের ঘুরতে দেখা যায়। এদিন খবর পেয়ে বন দফতরের কর্মীরা সাপটিকে সরিয়ে নিয়ে গিয়েছে।

পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে আপনার এলাকার যে কোনও ঘটনা / সমস্যার বিষয়ে আমাদের খবর পাঠান ৯৭৩৪৪৯১১৫৫ হোয়াটসঅ্যাপ নম্বরে অথবা newsdesk@purbamedinipur.in ইমেলে। আপনার নাম, ঠিকানা সহ সেই সংবাদ গুরুত্ব সহকারে প্রকাশ করব আমরা।

spot_imgspot_img

এক ক্লিকে পূর্ব মেদিনীপুর

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img
spot_img

Latest Posts

spot_img

Don't Miss