spot_imgspot_img

Dibyendu Adhikary : বাড়ি ফেরার পথে কাঁথির কাছে বড়সড় দুর্ঘটনার কবলে সাংসদ দিব্যেন্দু অধিকারীর গাড়ি, অল্পের জন্য প্রাণে রক্ষা !

কাঁথি : নিজের সংসদ এলাকা থেকে কাঁথিতে বাড়ি ফেরার পথে বড়সড় দুর্ঘটনার কবলে পড়ল তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারীর গাড়ি। কাঁথি থেকে সামান্য দূরে ১১৬বি জাতীয় সড়কের মারিশদা থানার লোকাল বোর্ড স্টপেজের (Dibyendu Adhikary) কাছে একটি ট্রাককে ওভারটেক করার সময় গাড়ুিটি দুর্ঘটনার সম্মুখিন হয়। প্রচন্ড ঝাঁকুনির জেরে দিব্যেন্দু চোট পান। তাঁকে দ্রুত উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। পরে তাঁকে বাড়িতে বিশ্রামে পাঠিয়ে দেওয়া হয়েছে বলে জানা গেছে।

সূত্রের খবর, শুক্রবার সন্ধ্যে সাড়ে ৭টা নাগাদ দিব্যেন্দু অধিকারীর কনভয় হলদিয়া থকে কাঁথি অভিমুখে যাচ্ছিল। পথে মারিশদা ও কাঁথির মাঝামাঝি জায়গায় প্রচন্ড গতিতে থাকা কনভয়টি একই অভিমুখে থাকা একটি ট্রাককে ওভারটেক করতে যায়। কনভয়ের প্রথম গাড়িটি ট্রাককে পেরিয়ে গেলেও দিব্যেন্দুর গাড়িটি ওভারটেক করার সময় আচমকাই সামনে রাস্তা না পেয়ে প্রচন্ড গতিতে ব্রেক কষে দাঁড়িয়ে যায়। এর জেরে গাড়ির মধ্যে প্রচন্ড গতিতে ঝাঁকুনি খান দিব্যেন্দু। চালকের তৎপরতায় গাড়িটি নয়নজুলিতে না পড়ে রাস্তায় ধারে দাঁড়িয়ে যায়। এর ফলে অল্পের জন্য বড়সড় বিপদের হাত থেকে রক্ষা পেয়ে যান দিব্যেন্দু।

এই ঘটনার পরেই দিব্যেন্দুকে উদ্ধার করে কাঁথিতে একটি বেসরকারী ক্লিনিকে নিয়ে যাওয়া হয়৷ চিকিৎসকরা জানিয়েছেন, তিনি এখন বিপদ মুক্ত। গাড়ির ঝাঁকুনির ফলে অল্প বিস্তর চোট পেলেও তাঁর আঘাত খুব বেশী গুরুতর নয়। আপাতত তাঁকে আপাতত অবজারভেশানে থাকতে বলা হয়েছে। কোনও প্রকার সমস্যা হলে তাঁকে দ্রুত চিকিৎসকের পরামর্শ নিতে বলা হয়েছে।

আরও পড়ুন – শনিতে শেষ হল ডেট লাইন, রবি’র সকাল থেকেই কি পূর্ব মেদিনীপুরে বলবৎ হচ্ছে টোটো চলাচলে নিষেধাজ্ঞা ?

দিব্যেন্দু ঘনিষ্ঠদের দাবী, ট্রাকটি প্রচন্ড গতিতে কিছুটা অনিয়ন্ত্রিত হওয়ার জেরেই এই দুর্ঘটনা। গতিতে থাকা দিব্যেন্দুর গাড়িটি সজোরে ব্রেক কষে না দাঁড়ালে সেটি সটান নয়নজুলিতে গিয়ে পড়তে পারত বলেই প্রত্যক্ষদর্শীদের মত। তবে পুলিশ সূত্রে খবর, সেই সময় রাস্তায় কুকুর চলে আসায় দুর্ঘটনার পরিস্থিতি তৈরী হয়েছিল। তবে অভিযোগ ওঠায় ট্রাকটিকে আপাতত আটক করা হয়েছে, সেই সঙ্গে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রসঙ্গতঃ এর আগেও বেশ কয়েকবার সাঁসদ দিব্যেন্দু ও তাঁর দাদা বর্তমানে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ও একাধিক বার ১১৬ বি জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়েছেন। যা নিয়ে পুলিশের বিরুদ্ধে একাধিকবার গাফিলতির অভিযোগ তুলেছেন তাঁরা।

spot_imgspot_img

Related Articles

Purba Medinipur : ভয়াবহ পথ দুর্ঘটনায় মহিষাদলের প্রতিভাবান বাচিক শিল্পীর মর্মান্তিক মৃত্যু, জখম স্ত্রী !

0
মহিষাদল : স্ত্রীকে নিয়ে কলকাতায় চিকিৎসার উদ্দেশ্যে যাওয়ার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন মহিষাদলের...

Social Responsibility : খেজুরীর প্রত্যন্ত এলাকায় স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজনে কলাগেছিয়া মিলন সংঘ !

0
খেজুরি : সামাজিক দায়বদ্ধতা থেকেই গ্রামের সাধারণ মানুষের স্বাস্থ্য পরীক্ষার উদ্যোগ নিল পূর্ব মেদিনীপুরের খেজুরি...

Purba Medinipur School List-Egra South Cluster-West Bengal !

0
List of the Egra South Cluster in Egra II Block, District Purba Medinipur পূর্ব মেদিনীপুরের এগরা...

Purba Medinipur School List-Egra East Cluster-West Bengal !

0
List of the Egra East Cluster in Egra II Block, District Purba Medinipur পূর্ব মেদিনীপুরের এগরা...

Schools in Egra -II Block – Purba Medinipur

0
Purba Medinipur School List-Egra II Block-West Bengal এগরা ২ ব্লকের অন্তর্গত ২টি ক্লাস্টার রয়েছে। এই ক্লাস্টারের...

Purba Medinipur School List-Egra West Cluster-West Bengal !

0
List of the Egra West Cluster in Egra I Block, District Purba Medinipur পূর্ব মেদিনীপুরের এগরা...

Latest Posts

spot_img

Don't Miss